পাঠকগণ,
বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদ এর মতোন, আমিও একদিন বিপদে পড়েছিলাম।
মার্চ ২৯,২০১৯ তারিখে, আমি আমার ব্লগে নিম্নের লেখাটি পোস্ট করি। আর এর জের ধরে, আমার বিরুদ্ধে সাইবার ক্রাইম আইনে, মামলার সন্মুখিন হতে থাকি। থানা পুলিশ আমাকে বাড়ি ছাড়া করে। দীর্ঘ দুই মাস পর, আমি আইনের আশ্রয় নেই। এবং তারপর, নিকস্থ থানার প্রসাসন হাত ঘুটিয়ে নেয়। আমি বর্তমানে বেশ ভাল আছি। পাঠক,সরকারী দলের বিরুদ্ধে লেখার পূর্বে, ঠান্ডামাথায় একবার ভেবে নিবেন। তাহা না হলে, আবরার ফাহাদ এর মত আপনিও হয়তো ওপাড়ে চলে যেতে পারেন।

২৯মার্চ যাহা লিখেছিলাম

“”””””””””””””””””””””””””””””””””

সিরাজগঞ্জ জেলার এনায়েতপুর থানাধীন, গোপালপুর গ্রামের, ইয়াবা ব্যাবসায়ী। আকতার আলীর বিরুদ্ধে, এনায়েতপুর থানায় একাধিক অভিযোগ থাকা সত্যেও, তাঁকে গ্রেফতার করছে না পুলিশ। আর এ বিষয়কে কেন্দ্র করেই, ফুসে উঠেছে এলাকার লোকজন।
গতকাল ২৮ শে মার্চ, এ বিষয়ে জানতে সিরাজগঞ্জ জেলা প্রেস ক্লাবের সাংবাদিক টিম, সন্ধের ঠিক পূর্ব মুহুর্তে চলে আসে এনায়েতপুর থানায়।এবং তারা জানতে চায় যে,কেন এই ইয়াবা ব্যাবসায়ীকে এরেষ্ট করা হচ্ছে না।
পা্ঠক, কে মদদ দিচ্ছে এই মাদক ব্যাবসায়ীকে ? এবং তাঁর হাতই বা কত লম্বা?